শ্রেষ্ঠত্ব অর্জনকারীদের মাঝে পুরষ্কার তুলে দিলো কক্সবাজার সরকারি কলেজ

ইমরান আল মাহমুদ:
জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষ্যে কক্সবাজার জেলা ও সদর উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জনকারীদের পুরষ্কার ও সনদ প্রদান করেছে কক্সবাজার সরকারি কলেজ। বুধবার(১৪ জুন) দুপুরে কলেজ প্রশাসনিক ভবনে আয়োজিত পুরষ্কার ও সনদ বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইতিহাস বিভাগের সহযোগী অধ্যাপক ও জাতীয় শিক্ষা সপ্তাহ উদযাপন কমিটির আহবায়ক মুহাম্মদ উল্লাহ। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কক্সবাজার সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ প্রফেসর ড. সুজিত কুমার দে। তিনি বলেন,” কক্সবাজার সরকারি কলেজের শিক্ষার্থীরা অনেকদূর এগিয়ে যাচ্ছে। আগামীতে এ সাফল্যের ধারা অব্যাহত রাখতে সবাইকে আরও ভালো করে প্রস্তুত হতে হবে। সবার আগে পড়ালেখার প্রতি মনোযোগী হতে হবে।”

বিশেষ অতিথির বক্তব্য রাখেন শিক্ষক পরিষদের সম্পাদক মোহাম্মদ কাসেম। এসময় কলেজ পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষক মনোনীত হওয়া হিসাববিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান আবুল হাসনাত মো. মফিজুল হক কে ক্রেস্ট ও সনদ তুলে দেওয়া হয়। পরে বিএনসিসি টানা ৬ষ্ঠ বারের মতো শ্রেষ্ঠ শিক্ষক মনোনীত হওয়া মুহাম্মদ উল্লাহর হাতে পুরষ্কার ও সনদ প্রদান করা হয়।

এরপর বিভিন্ন প্রতিযোগিতায় শ্রেষ্ঠত্ব অর্জনকারী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার ও সনদ বিতরণ করা হয়। অনুষ্ঠান সঞ্চালনা করেন বাংলা বিভাগের প্রভাষক মামুন উদ্দিন জুয়েল। আরও উপস্থিত ছিলেন ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের সহযোগী অধ্যাপক রেজা খান হেলালী, প্রভাষক ওবাইদুল হক খান জুবেল সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।