মহেশখালীতে স্বামীর হাতে স্ত্রী খুন!

হ্যাপী করিম, মহেশখালী •

মহেশখালী উপজেলার বড় মহেশখালীর শুকরিয়াপাড়া স্বামীর হাতে স্ত্রী এনতাজুর নাহার, ডাক নাম-ময়না পাখি (২৪) খুন হয়েছে।

২২ শে জুলাই শনিবার রাত সাড়ে ১০ টার দিকে উপজেলার বড় মহেশখালী ইউনিয়নের শুকরিয়াপাড়া এই ঘটনা ঘটে।

নিহত এনগাজুর নাহার ময়না ফকিরাঘোনা এলাকার আমির হোসেন মেয়ে। তার স্বামীর নাম লোকমান হাকিম। তিনি পলাতক রয়েছেন।

স্থানীয়রা জানান, বড় মহেশখালী ইউনিয়নের ১নং ওয়ার্ড শুকরিয়াপাড়া গ্রামের নুরুল কবিরের ছেলে লোকমান হাকিমের সাথে একই ইউনিয়নের ফকিরাকাটা গ্রামের আমির হোসেনের মেয়ে এনতাজুর নাহার (ময়না পাখি) পারিবারিক ভাবে ৫ বছর আগে বিয়ে হয়। অদ্য রাত আনুমানিক রাত সাড়ে ১০ ঘটিকার সময় ময়না পাখি’র বড় ছেলে তার মায়ের কান্নার শব্দ শুনে ঘরে আসলে ফ্যানে ঝুলন্ত অবস্থায় তার মাকে দেখতে পেয়ে প্রতিবেশীদের ডাকলে প্রতিবেশীরা গুরুতর মুমূর্ষ অবস্থায় তাকে উদ্ধার করে মহেশখালী হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে। খোঁজ নিয়ে জানা যায়, নিহতের ২টি ছেলে সন্তান রয়েছে। বড় ছেলের বয়স আনুমানিক ০৩ বছর, ছোট ছেলের বয়স আনুমানিক ০৩ মাস।

নিহতের পরিবারের অভিযোগ, ময়নার স্বামী ও তার পরিবার ময়নাকে নির্যাতন করে হত্যা করে ফ্যানের সঙ্গে ঝুলিয়ে রেখে তারা পালিয়ে যায়। মৃতদেহটি বর্তমানে মহেশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মর্গে রাখা হয়েছে। নিহতের স্বামী ও শাশুড়ি পলাতক রয়েছে।

এ বিষয়ে মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রণব চৌধুরী বলেন, ঘটনা জানার সঙ্গে সঙ্গে সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে এবং হত্যার কারণ তদন্ত খতিয়ে দেখা হচ্ছে। সেইসাথে অভিযুক্তকে গ্রেপ্তারে অভিযান চলছে।