হাজার হাজার নেতাকর্মীর ভালবাসায় সিক্ত হলেন সাদ্দাম-মারুফ

নিজস্ব প্রতিবেদক •

কক্সবাজার জেলা ছাত্রলীগের নবগঠিত কমিটির সভাপতি এসএম সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক মারুফ আদনান সহ নেতৃবৃন্দ কক্সবাজারের মাটিতে ফিরে হাজার হাজার নেতাকর্মীর ভালবাসায় সিক্ত হয়েছেন।

সোমবার বিকাল ৩ টায় জেলা ছাত্রলীগের নবগঠিত কমিটির সংগ্রামী সভাপতি এসএম সাদ্দাম হোসাইন ও সাধারণ সম্পাদক মারুফ আদনান কক্সবাজার বিমান বন্দরে অবতরণ করলে ছাত্রলীগের প্রতিটি উপজেলার শত শত নেতাকর্মী তাদের স্বাগত জানায়।নেতাকর্মীদের শ্লোগানে মুখরিত হয়ে উঠে বিমানবন্দর থেকে শহরের প্রধান সড়ক। তাদের বহনকারী গাড়ী ঘিরে নেতাকর্মীদের মাঝে উৎসবের আমেজ সৃষ্টি হয়। নেতারা কক্সবাজার পৌছার আগেই হাজার হাজার নেতাকর্মীদের উপস্থিতিতে বিমান বন্দরের সামনের স্থানটি কানায় কানায় পূর্ণ হয়ে যায়।

সাদ্দাম-মারুফের নেতৃত্বে কক্সবাজার বিমানবন্দর থেকে স্বাগত মিছিলটি শুরু হয়ে শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণের মাধ্যমে রুমালিয়ার ছড়া পিটিস্কুল মাঠে এসে শেষ হয়।

উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্যে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মারুফ আদনান বলেন, বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে সকল নেতাকর্মীদের এক হয়ে স্বপ্নের সোনার বাংলা গঠনে কাজ করে যেতে হবে, তিনি উপস্থিত সকল নেতাকর্মীদের আন্তরিকভাবে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান।

জেলা ছাত্রলীগের সংগ্রামী সভাপতি এসএম সাদ্দাম হোসাইন বলেন, কক্সবাজার জেলা ছাত্রলীগ একটি ঐক্যবদ্ধ পরিবার। সকল নেতা-কর্মীদের ভালোবাসা নিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গঠনে একনিষ্ঠভাবে কাজ করে যাবে কক্সবাজার জেলা ছাত্রলীগ। তিনি কক্সবাজার জেলার প্রতিটি উপজেলা থেকে আগত নেতাকর্মীদের আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানান।
জেলা ছাত্রলীগের বর্ণাঢ্য মিছিলে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শহিদুল হক সোহেল।