২৭ বস্তা ওএমএস’র চাল সরিয়ে ধরা পড়লেন যুবলীগ নেতা!

কক্সবাজার জার্নাল ডেস্ক:


চুয়াডাঙ্গায় মধ্যরাতে ওএমএস’র ২৭ বস্তা চাল উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার গভীর রাতে চুয়াডাঙ্গা পৌর এলাকার তালতলা স্কুলপাড়ার আব্দুস সামাদের বাড়ি থেকে এ চাল উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর থানা পুলিশ।

ওএমএস’র ডিলার জেলা যুবলীগের সদস্য আজাদ আলী বৃহস্পতিবার রাতে উদ্ধার হওয়া চালগুলো তারই আপন চাচাতো ভাই আব্দুস সামাদের বাড়িতে রাখে। রাতেই গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে পুলিশ সেখান থেকে ওই চালগুলো উদ্ধার করে। এ ঘটনায় আব্দুস সামাদকে আটক করা হয়েছে। আটককৃত আব্দুস সামাদ চুয়াডাঙ্গা পৌর এলাকার তালতলা স্কুলপাড়ার মৃত সোনা শেখের ছেলে।

এ ব্যাপারে ওএমএস’র ডিলার যুবলীগ নেতা আজাদ আলীর কাছে জানতে চাইলে তিনি বলেন, ‘চালগুলো আমার বাড়িতে রাখা নিরাপদ না। সে কারণে ২৭ বস্তা চাল চাচাতো ভাই আব্দুস সামাদের বাড়িতে রেখে দিই।’ যুবলীগ নেতা আজাদ তার বাড়িতে চাল রাখা কেন নিরাপদ নয়, সে বিষয়ে কিছু জানাননি।

আব্দুস সামাদ বলেন, ‘বৃহস্পতিবার রাত ১০টার দিকে আমার বাড়িতে চালগুলো রেখে যায় আমার চাচাতো ভাই আজাদ আলী। সে বলে চালগুলো তোমার বাড়িতে রাখো, ৪—৫ দিন পর নিয়ে যাব। আমি অতোকিছু বুঝিনা, আমি নিরীহ মানুষ।’

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খান জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে সদর থানা পুলিশের একটি টিম বৃহস্পতিবার রাতে আব্দুস সামাদের বাড়িতে অভিযান চালায়। এ সময় তার ঘর থেকে সরকারি ওএমএস’র ২৭ বস্তা চাল উদ্ধার করে। এ ঘটনায় আব্দুস সামাদ নামের একজনকে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আব্দুস সামাদ জানান, আজাদ আলী তার বাড়িতে চালগুলো রেখে যায়। প্রকৃত ঘটনা আমরা তদন্ত করে দেখছি। সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।
সূত্র:নয়া দিগন্ত