কক্সবাজারে আবাসিক হোটেল থেকে নারী পর্যটকের লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক :

শহরের কলাতলির হাইপেরিয়ানস আবাসিক হোটেল থেকে নারী পর্যটকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল দুপুর ১ টার দিকে লাশটি উদ্ধার করে । এ ঘটনায় নারীর কথিত বয়ফ্রেন্ডকে আটক করা হয়েছে।

হোটেলের ভাড়াটিয়া নুরুল হুদা জানান, কলাতলির হাইপেরিয়েনস আবাসিক হোটেলে গত ২৪ আগষ্ট ৪ জন পর্যটক স্বামী স্ত্রী পরিচয় দিয়ে ২টি কক্ষ ভাড়া নেয়। এরমধ্যে ৫০৪ নম্বর কক্ষটি ভাড়া নেয় শুভাশিষ বোস জয় ও তার প্রেমিকা মাহিন আফরিন প্রীতি।

গত মঙ্গলবার দুপুর একটার দিকে কক্ষ থেকে চিৎকার শুনা গেলে পুলিশে খবর দেয় হোটেলের ম্যানেজার। পুলিশ এসে ফ্যানে ঝুলন্ত অবস্থায় উক্ত নারী প্রেমিকার লাশ উদ্ধার করে। কক্সবাজার মডেল থানার এসআই সাইফুল ইসলাম জানান, হোটেলের রেজিষ্টার থেকে মোবাইল নাম্বার নিয়ে মহিলার পরিচয় নিশ্চিত করা গেছে। উক্ত মহিলার নাম মাহিন আফরিন প্রীতি । সে ঢাকা শাহবাগের আমিনবাজার এলাকার শাহাব উদ্দিনের মেয়ে। এঘটনায় প্রেমিক শুভাসিষকে থানায় নিয়ে আসা হয়েছে। পাশাপাশি হোটেলের ম্যানেজার হারুনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

কক্সবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ ফরিদ উদ্দিন খন্দকার বলেন- প্রেমিক শুভাসিষ মাদক গ্রহনের কারনে নেশার ঘোরে থাকায় কোন তথ্য নেয়া সম্ভব হয়নি। তবে প্রেমিকার পরিবারকে খবর দেওয়া হয়েছে তারা এসে অভিযোগ দিলে ব্যবস্থা নেয়া হবে। লাশ মর্গে প্রেরণ করা হয়েছে।