কক্সবাজারে কলেজ ছাত্রের হাত ও পায়ের রগ কেটে দিল ছিনতাইকারি

ডেস্ক রিপোর্ট ◑ কক্সবাজার শহরের সার্কিট হাউস এলাকায় এক কলেজ শিক্ষার্থীকে হাত ও পায়ের রগ কেটে দিয়েছে ছিনতাইকারিরা।

শনিবার বিকাল ৩ টায় কক্সবাজার শহরের শহীদ সরণীর সার্কিট হাউজ এলাকায় এ ঘটনা ঘটেছে বলে জানান কক্সবাজার সদর থানার পরিদর্শক (ওসি) এসএএম শাহজাহান কবীর।

আহত ইমরুল হাসান (২১) কক্সবাজার শহরের পেশকার পাড়ার মোহাম্মদ হোসেনের ছেলে। সে কক্সবাজার সরকারি কলেজের হিসাব বিজ্ঞান (সম্মান) বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র।

শাহজাহান বলেন, শনিবার বিকালে কক্সবাজার শহরের প্রধান সড়কের লালদীঘির পাড়ের বিলকিস মার্কেট এলাকা থেকে ছোট এক ভাইসহ ইমরুল যাত্রীবাহী ইজি-বাইকে (টমটম) উঠে। তারা বিজয় সরণী সংলগ্ন গলফ মাঠের বাণিজ্য মেলায় যাচ্ছিল। গাড়ীটি শহীদ সরণীর পুলিশ সুপারের বাস ভবন মোড়ে পৌঁছালে সব যাত্রী নেমে যায়।

“ পরে সার্কিট হাউজ এলাকায় পৌঁছালে গাড়ীতে উঠার জন্য যাত্রীবেশী একজন সংকেত দেয়। এসময় ৪/৫ জন ছিনতাইকারি গাড়ীটি আটকে ইমরুলকে উপর্যুপরি হাত ও পায়ে ছুরিকাঘাত করে। এক পর্যায়ে ইমরুল ও তার ভাইয়ের কাছে থাকা মোবাইল ফোন সেট এবং মানি ব্যাগ নিয়ে পালিয়ে যায় ছিনতাইকারিরা। পরে শোর-চিৎকার শোনে স্থানীয় লোকজন উদ্ধার করে তাদের কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে আসে। ”

ওসি বলেন, ছিনতাইকারিদের ছুরিকাঘাতে ইমরুলের বাম হাত ও ডান পায়ের কয়েকটি স্থানের রগ কেটে গেছে। সে কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

পুলিশ ঘটনায় জড়িতদের গ্রেপ্তারে অভিযান চালাচ্ছে বলে জানান শাহজাহান।