কলেজছাত্রীকে ফুসলিয়ে কক্সবাজারে ধর্ষণ

চকরিয়া প্রতিনিধি •

কক্সবাজারের চকরিয়ার এক কলেজছাত্রীকে ফুসলিয়ে আবাসিক হোটেলে নিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে নাবিল শাদ রাকিন (২৬) নামে এক বিএনপি নেতার ছেলের বিরুদ্ধে।

এ ঘটনায় কক্সবাজার সদর মডেল থানায় রাকিনসহ ৩ জনের বিরুদ্ধে একটি ধর্ষণ মামলা হয়েছে। থানায় মামলা দায়েরের পর এই ঘটনাটি জানাজানি হয়।
রাকিন খুটাখালী ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড পূর্বপাড়ার বাসিন্দা ও চকরিয়া আবাসিক মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ বিএনপি নেতা এসএম মনজুরের ছেলে।

থানায় দেয়া মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ২৬ সেপ্টেম্বর খুটাখালীর এক কলেজ ছাত্রী তার বান্ধবীদের নিয়ে কক্সবাজারে বেড়াতে যাওয়ার পর একই এলাকার যুবক রাকিন ওই ছাত্রীকে ফুসলিয়ে কলাতলি এলাকায় একটি আবাসিক হোটেলের একটি কক্ষে নিয়ে যায়। পরে তাকে একটি জুস খাইয়ে অজ্ঞান করে জোরপূর্বক ধর্ষণ করেন। পরে সে কৌশলে পালিয়ে চকরিয়ায় বাড়িতে এসে মা-বাবাকে বিষয়টি অবগত করেন।

মামলার বাদী ওই ছাত্রী এজাহারে দাবি করেন, রাকিনের ছোট বোন তার বান্ধবী। বান্ধবীর মাধ্যমে বিভিন্ন সময় প্রেম নিবেদন করে রাকিন। এতে সাড়া না দেওয়ায় কক্সবাজারে বেড়াতে আসার খবর পেয়ে রাকিন তাকে দেখা করার কথা বলে হোটেলে নিয়ে গিয়ে ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে। এ ঘটনায় তাকে সহায়তা করে অজ্ঞাত আরও দুই যুবক।

কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ রফিকুল ইসলাম বলেন, এই মামলার আসামি রাকিন ও তার সহযোগী ২ বন্ধুকে গ্রেফতারে পুলিশ অভিযান চালাচ্ছে।