চকরিয়া পৌরসভার উদ্যোগে জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধু’র ৪৫তম শাহাদাত বার্ষিকী পালিত

এ কে এম ইকবাল ফারুক,চকরিয়া ◑

কক্সবাজারের চকরিয়া পৌরসভার উদ্যোগে নানা কর্মসূচীর মধ্যদিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে শনিবার (১৫ আগস্ট) সকালে পৌরসভার সম্মেলন কক্ষে খতমে কোরান, বিশেষ মিলাদ মাহফিল ও শোক দিবসের আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এরআগে পৌরসভার সকল কাউন্সিলর, কর্মকর্তা-কর্মচারীরা কালো ব্যাজ ধারণ করে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন।

চকরিয়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আলমগীর চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সদস্য ও চকরিয়া বর্ণমালা একাডেমির চেয়ারম্যান আমিনুর রশিদ দুলাল, পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিক উদ্দিন চৌধুরী, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আমির হোসেন আমু ও পৌরসভার সচিব মাসউদ মোরশেদ।

এছাড়া অনুষ্ঠানে চকরিয়া পৌরসভার প্যানেল মেয়র বশিরুল আইয়ুব, কাউন্সিলর রাজিয়া সুলতানা খুকুমনি, রাশেদা বেগম, আঞ্জুমান আরা বেগম, কাউন্সিলর মকছুদুল হক মধু, রেজাউল করিম, জাফর আলম কালু, ফোরকানুল ইসলাম তিতু, জিয়াবুল হক, জামাল উদ্দিন, মুজিবুল হক মুজিবসহ পৌরসভার কর্মকর্তা-কর্মচারী, মেয়রের একান্ত সহকারি এস এম সায়েম ও শেফায়েত হোসেন ওয়ারেসী প্রমুখ এসময় উপস্থিত ছিলেন।