ছাত্রলীগ সম্পাদক রব্বানীর মায়ের মৃত্যু বার্ষিকীতে কক্সবাজারে দোয়া মাহফিল

বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাধারণ সম্পাদক ও ডাকসুর জিএস এই সময়ের জনপ্রিয় ছাত্রনেতা  গোলাম রব্বানীর মায়ের মৃত্যুর এক বছর পূর্ণ হয়েছে। প্রথম মৃত্যুবাষির্কীতে মরহুমার আত্মার মাগফেরাত কামনা করে কক্সবাজারে ‘খতমে কুরআন ও দোয়া মাহফিল’ পালিত হয়েছে।

শুক্রবার (১৯ জুলাই) বাদ জুমা কক্সবাজার শহরের নুরপাড়াস্থ উমিদিয়া মসজিদ হাফেজখানা ও এতিমখানায় এ দোয়া মাহফিলের আয়োজন করেন কক্সবাজার জেলা ছাত্রলীগের উপ-শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক মারুফ আদনান।

খতমে কোরআন ও দোয়া মাহফিল শেষে  শত এতিম শিশুদের খাবারের ব্যবস্থা করেন কক্সবাজার জেলা ছাত্রলীগের উপ-শিক্ষা ও  পাঠচক্র সম্পাদক মারফ আদনান।

এই সময় উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ইসমাইল সাজ্জাদ, হারুনর রশিদ , যুগ্ম সাধারণ সম্পাদক রুবাইছুর রহমান, আইন সম্পাদক- সোহেল সরওয়ার, উপ- আইন সম্পাদক আবুল কাশেম আবু, পৌর ছাত্রলীগের আইন বিষয়ক সম্পাদক ওয়াসিম আকরাম, কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ছাত্রলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মনিরুল হক, সায়িদ মোহাম্মদ অনিক।

ছাত্র নেতা জিয়া উদ্দিন, সাদ্দাম, মানিক, রাশেল, সাগর, মনির, তানজিল, শোয়েব, শাহেদুল হক সাহেদ, মোবারক, বাবু, মেহেদী হাসান, হাসানুল হক, শাকিল, মেহেদী রাজ, মোঃ ফয়সাল, নেচার, ইরফান, জসিম, মাসুম, তারেক, আব্বাস, মাহি, রুস্তম, শাহেন শাহ, হেলাল, জিকু, জব্বার প্রমুখ।