বিয়ে করতে গিয়ে কনে পক্ষের ধাওয়া খেলেন সিঙ্গাপুর প্রবাসী

অনলাইন ডেস্ক ◑  সিঙ্গাপুর থেকে দেশে ফিরে বিয়ে করতে গিয়ে কনে পক্ষের লোকজনের ধাওয়া খেয়ে পালিয়েছেন রাহিক নামের এক প্রবাসী যুবক। গত বৃহস্পতিবার কুমিল্লার ময়নামতি এলাকায় এ ঘটনা ঘটে।

ঘটনার প্রত্যক্ষদর্শী আবু ইউছুফ বলেন, গত ৮ মার্চ দেবিদ্বার উপজেলার বিহারমন্ডল গ্রামের তাজেল মিয়ার পুত্র রাহিক সিঙ্গাপুর থেকে দেশে আসার পর স্বাভাবিকভাবেই এলাকায় চলাফেরা করেন। ১৯ মার্চ ময়নামতি এলাকায় বিয়ে করতে গেলে ওই এলাকার প্রবাসীরা ফোনে জানায় রাহিক অসুস্থ। এ সংবাদে কনের পরিবার বর পক্ষকে ধাওয়া করে তাড়িয়ে দেয়। পরে নিজ গ্রামে এসেও লোক লজ্জায় বর্তমানে পলাতক রয়েছেন রাহিক।

মোহাম্মদপুর ইউপি চেয়ারম্যান সহিদুল ইসলাম জানান, রাহিককে খুঁজে বের করতে স্থানীয় ইউপি মেম্বারকে নির্দেশ দেওয়া হয়েছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আহমেদ কবির জানান, দেবীদ্বারে বিদেশফেরত প্রবাসীদের কোনভাবেই হোম কোয়ারেন্টাইনে আটকে রাখা যাচ্ছে না। পলাতকদের খুঁজে বের করতে হন্যে হয়ে ঘুরছে প্রশাসন, জনপ্রতিনিধি ও সচেতন ব্যক্তিরা।

এদিকে শনিবার সকালে স্বরাষ্ট্রমন্ত্রণালয় থেকে খাবার হোটেল, রেস্তোরাঁ ও চায়ের দোকানসহ জনসমাগম হবে এমন ভোগ্যপণ্যের দোকান বন্ধের নির্দেশনা বিষয়ক এক প্রজ্ঞাপন পাওয়ার পর স্থানীয় প্রশাসন তা বাস্তবায়নে কাজ করছে।