সরকারি চাল দোকানে,প্যানেল চেয়ারম্যান সহ দুজনের বিরুদ্ধে মামলা

কক্সবাজার জার্নাল ডেস্ক:
নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার মুছাপুর ইউনিয়নের বাংলাবাজারের শেখ ফরিদ সর্দারের দোকান থেকে ৪ বস্তা ভিজিডি ও ভিজিএফের চাল জব্দের ঘটনায় প্যানেল চেয়ারম্যানসহ ২ জনের বিরুদ্ধে মামলা হয়েছে।

উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা তাহমিনা তামান্না বাদী হয়ে মুছাপুর রোববার রাত ১০ টায় ৫ নম্বর ওয়ার্ডের শেখ ফরিদ সর্দারের ছেলে জামাল উদ্দিন (৪২) ও মুছাপুর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান নূর জাহান (৩৫) কে আসামি করে মামলা করেন।

মুছাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম চৌধুরী শাহিন বলেন, উদ্ধার করা ৪ বস্তা ভিজিএফেল চালের মধ্যে ৩ বস্তা চাল প্রত্যন্ত অঞ্চলের নারী সদস্য নূর জাহান এর এলাকার ৩ জন সুবিধাভোগীর এবং ১ বস্তা তার স্বামী শাহজাহান এর নামে জেলে কার্ডের চাউল নিয়ে শেখ ফরিদ সর্দারের দোকানে রেখেছিল বলে তাকে জানিয়েছেন প্যানেল চেয়ারম্যান।

এর আগে, বিকাল সাড়ে ৪টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে বাংলাবাজারের জামাল উদ্দিনের দোকান থেকে ৩০ কেজি ওজনের ৩ বস্তা ও ৫০ কেজি ওজনের ১ বস্তা চাল জব্দ করা হয়। এ চাল ওই ইউনিয়নের ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত মহিলা মেম্বার নূরজাহান রেখেছে বলে জানা যায়।

কোম্পানীগঞ্জ থানার ওসি মো. সাইফুদ্দিন আনোয়ার বলেন, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা তাহমিনা তামান্না বাদী হয়ে দোকানদার জামাল উদ্দিন ও প্যানেল চেয়ারম্যান ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত নারী সদস্যের বিরুদ্ধে মামলা করেছেন।