ইয়াবার চালান নিতে এসে ঢাকা ও রামুর দুই মাদক ব্যবসায়ী টেকনাফে আটক

গিয়াস উদ্দিন ভুলু,কক্সবাজার জার্নাল ◑
টেকনাফ ২ বিজিবির আওতাধীন মেরিন ড্রাইভ সড়ক শীলখালী চেকপোস্টে কর্মরত বিজিবি সৈনিকরা ৯০ লক্ষ টাকা মুল্যের ৩০ হাজার ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করতে সক্ষম হয়েছে।

বিজিবি পাঠানো তথ্য সূত্রে জানা যায়, ১২ সেপ্টেম্বর (শনিবার) রাতে টেকনাফ বাহারছড়া ইউনিয়ন মেরিন ড্রাইভ সড়ক শীলখালী বিজিবি চেকপোস্টে গোপন সংবাদের তথ্য অনুযায়ী টেকনাফ থেকে আসা যাত্রীবাহি একটি সিএনজিতে তল্লাশী অভিযান পরিচালনা করে সন্দেহভাজন দুই যুবককে আটক করে।

আটককৃতরা হচ্ছে কক্সবাজার রামু চাকমারকুল এলাকার মৃত আব্দুল মজিদের পুত্র মোহাম্মদ উল্লাহ(৩০),ঢাকা দক্ষিন সিটি কর্পোরেশন হাজারিবাগ ৩২নং ওয়ার্ডের মোঃ শামীম আহাম্মেদের পুত্র মোঃ সানি (৩০)।

এরপর আটক দুই যুবকের স্বীকারোক্তি অনুযায়ী সিএনজির পিছনে ইন্জিনবক্সে ভিতর অভিনব কায়দায় লুকিয়ে রাখা ইয়াবাভর্তি একটি বস্তা থেকে ৩০ হাজার ইয়াবা উদ্ধার করতে সক্ষম হয় বিজিবি।

সত্যতা নিশ্চিত করে টেকনাফ ২ বিজিবি অধিনায়ক লে.কর্ণেল মোহাম্মদ ফয়সল হাসান খান (পিএসসি) কক্সবাজার জার্নালকে বলেন, আটক দুই মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করার জন্য টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে। পাশাপাশি মরণনেশা ইয়াবা পাচারের যারা এখনো জড়িত রয়েছে।

সেই সমস্ত অপরাধীদেরকে ধরতে বিজিবি সদস্যদের মাদক বিরোধী চলমান এই অভিযান অব্যাহত থাকবে।####