সম্প্রীতির উন্নয়নে সাংবাদিকদের মুখ্য ভুমিকা রাখতে হবে: ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া

নিজস্ব প্রতিবেদক – প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া বলেছেন,বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা অত্যন্ত সাংবাদিক বান্ধব। তিনি সব সময় গনমাধ্যম কর্মীদের আলাদা ভাবে মুল্যায়ন করেন। এবং যে কোন বিপদ আপদে সবার আগে এগিয়ে আসেন। কোন দলের নয় সকল পেশাগত সাংবাদিকদের তিনি মূল্যায়ন করেন। সে জন্য তিনি সাংবাদিকদের জন্য স্থানীয় কল্যাণ ট্রাস্ট গঠন করেছেন।

তিনি ২০ জুলাই রাতে কক্সবাজার প্রেস ক্লাবে সাংবাদিকদের সাথে মত বিনিময় সভায় এসব কথা বলেন। এ সময় ব্যারিস্টার বিপ্লব বড়–য়া বলেন,বাংলাদেশের জাতীয় বাজেটের সম পরিমান উন্নয়ন কক্সবাজারে হচ্ছে সে অনুপাতে কক্সবাজারে সব কিছুতেই এখন উন্নয়নের ছোয়া দৃশ্যমান। তারি ধারাবাহিকতায় কক্সবাজার প্রেস ক্লাব কে আধুনীক ভবন করে তুলতে প্রয়োজনীয় সহযোগিতার আশ^াষ দেন। এবং সম্প্রীতির উন্নয়নে সাংবাদিকদের ভুমিকা রাখার আহবান জানান।

অনুষ্টানে সভাপতিত্ব করেন কক্সবাজার প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবু তাহের চৌধুরী। এ সময় উপস্থিত ছিলেন সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল এমপি,আশেক উল্লাহ রফিক এমপি,জাফর আলম এমপি, জেলা আওয়ামীলীগের সভাপতি এড,সিরাজুল মোস্তফা,সাধারণ সম্পাদক পৌর মেয়র মুজিবুর রহমান,সহ সভাপতি রেজাউল করিম।

বক্তব্য রাখেন চিত্র নায়ক ফেরদৌস,বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের কেন্দ্রীয় কমিটির সদস্য মুজিবুল ইসলাম,এড,আয়াছুর রহমান,সিনিয়র সাংবাদিক আবদুল কুদ্দুস রানা,মুজিবুল ইসলাম।

অনুষ্টান সঞ্চালন করেন কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক জাহেদ সরওয়ার সোহেল।