কোর্টবাজার হকার্স সমবায় সমিতি’র অফিস উদ্বোধন ও সভাপতির জন্মদিন উদযাপন সম্পন্ন

ইমরান আল মাহমুদ:
উখিয়া উপজেলার ব্যস্ততম বাণিজ্যিক স্টেশন কোর্টবাজারের হকার ব্যবসায়ীদের নিয়ে গঠিত কোর্টবাজার হকার্স সমবায় সমিতি লিমিটেডের অফিস উদ্বোধন ও সভাপতি শাহ আলমের জন্মদিন উদযাপন করা হয়েছে।

বৃহস্পতিবার রাত ১১টায় ফিতা কেটে অফিস উদ্বোধন করেন রত্নাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল হুদা। পরে তিনি সভাপতি শাহ আলমের জন্মদিনের কেক কেটে সবাইকে মিষ্টিমুখ করান। এসময় রত্নাপালং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আছহাব উদ্দিন মেম্বার, সাধারণ সম্পাদক মো. আলমগীর,ইউপি সদস্য মোক্তার আহমদ,নেজাম উদ্দিন দুলাল,সমিতির সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন ভুট্টো, সংবাদকর্মী ইমরান আল মাহমুদ সহ অনেকে উপস্থিত ছিলেন।

এদিকে,নতুন অফিস উদ্বোধন ঘিরে সমিতির সকল সদস্যদের মাঝে খুশির আমেজ লক্ষ্য করা যায়। উদ্বোধন পরবর্তী রত্নাপালং ইউনিয়নের চেয়ারম্যান নুরুল হুদা কে সমিতির পক্ষ থেকে সকল সদস্যদের উপস্থিতিতে ক্রেস্ট প্রদান করা হয়।

সভাপতি শাহ আলম বলেন,” আমাদের হকারদের প্রাণের সংগঠন কোর্টবাজার হকার্স সমবায় সমিতি লিমিটেডের মাধ্যমে আমরা সবাই ঐক্যবদ্ধ। সমিতির মানোন্নয়ন ও সকল সদস্যদের বিপদ আপদে একে অপরের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে একতাবদ্ধ হয়ে থাকি। ভবিষ্যতেও সমিতির সকল সদস্যদের মাঝে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার প্রেষণা ছড়িয়ে দিতে কার্যক্রম অব্যাহত থাকবে।”
এদিকে সভাপতি তার জন্মদিন উপলক্ষে সকলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। ”

উল্লেখ্য,২০১৬ সালে কোর্টবাজার স্টেশনের হকারদের নিয়ে স্থাপিত হয় কোর্টবাজার হকার্স সমবায় সমিতি লিমিটেড নামের এ সমিতি।