টেকনাফে ইয়াবার চালানসহ মাদক কারবারী আবদুল্লাহ আটক!

গিয়াস উদ্দিন ভুলু, কক্সবাজার জার্নাল •


টেকনাফ মেরিন ড্রাইভ সংলগ্ন সদর ইউপি মিঠাপানির ছড়া ফিশিং ঘাঁট এলাকা থেকে ৪২ হাজার ইয়াবাসহ এক মাদক ব্যাবসায়ীকে আটক করতে সক্ষম হয়েছে কোস্টগার্ড সদস্যরা।

২৩ নভেম্বর (মঙ্গলবার) বিকালের দিকে অভিযানের সত্যতা নিশ্চিত করে বাংলাদেশ কোস্টগার্ড সদর দপ্তরের (মিডিয়া) কর্মকর্তা লেঃ খন্দকার মুনিফ তকি প্রেস বার্তার মাধ্যমে জানান, টেকনাফে কর্মরত কোস্টগার্ড সদস্যরা গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে মিয়ানমার থেকে পাচার হয়ে আসা ইয়াবার একটি চালান মিঠাপানির ছড়া ফিশিং ঘাঁট উপকুল দিয়ে প্রবেশ করবে।

উক্ত সংবাদের তথ্য অনুযায়ী ভোর সাড়ে ৪টার দিকে টেকনাফ স্টেশন কমান্ডার লেঃ কমান্ডার এম নাঈম উল হক এর নেতৃত্বে উক্ত এলাকায় অভিযান পরিচালনা করে উপকুলে ঘুরাফিরা করা অবস্থায় সন্দেহজনক এক যুবককে দেখতে পেয়ে তাকে দাঁড়ানোর জন্য সংকেত দিলে উক্ত ব্যক্তি কোস্ট গার্ডের উপস্থিতি টের পেয়ে কৌশলে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে কোস্টগার্ড সদস্যরা তাকে ধাওয়া করে আটক করতে সক্ষম হয়।

এরপর তার কাছে থাকা সাদা রংয়ের একটি ব্যাগ থেকে ৪২ হাজার ইয়াবা উদ্ধার করা হয়। আটক মাদক কারবারী হচ্ছে মোঃ আব্দুল্লাহ(২৬)।

তিনি আরো বলেন, আটক মাদক কারবারীর বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করার জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।