টেকনাফে ইয়াবাসহ আটক ৭

টেকনাফ প্রতিনিধি ◑

কক্সবাজারের টেকনাফে পৃথক অভিযানে প্রায় ১০ হাজার ইয়াবাসহ সাতজনকে আটক করেছে র‌্যাব। তাদের বিরুদ্ধে মামলা করে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

আটকরা হলেন, হোয়াইক্যং ইউপির ডিঙ্গাকাটা গ্রামের সুফিয়ান প্রকাশ কফিল, আমতলী গ্রামের ইদ্রিস, ঝিমংখালী গ্রামের সাহাব উদ্দিন, টেকনাফ সদর ইউপির হাতিয়ারঘোনা গ্রামের আবদুল আমিন, উত্তর লম্বরী গ্রামের আক্তার হোসেন, মো. মোশতাক, উখিয়ার থায়ইংখালী হাকিম পাড়ার নুরুল হক প্রকাশ মনু ড্রাইভার।

বুধবার বিকেলে টেকনাফ সদর ইউপির হাতিয়ারঘোনা এবং হোয়ইক্যং বন কার্যালয়ের সামনের সড়ক থেকে তাদের আটক করা হয়।

র‌্যাব-১৫ এর কক্সবাজার ক্যাম্পের সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী বলেন, হোয়াইক্যং বন বিট কার্যালয়ের সামনের সড়কে ইয়াবা বেচাকেনার উদ্দেশ্যে মাদক ব্যবসায়ীরা অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে চারজনকে আটক করা হয়েছে। ওই সময় চার হাজার ৫৬৯টি ইয়াবা উদ্ধার করা হয়েছে। উদ্ধাররা ইয়াবার দাম আনুমানিক ২২ লাখ সাড়ে ৮৪ হাজার টাকা।

র‌্যাব-১৫ এর টেকনাফ ক্যাম্পের কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট মির্জা শাহেদ মাহতাব বলেন, হাতিয়ারঘোনায় আবদুল আমিনের বসতবাড়ির পেছনের ফাঁকা জায়গায় ইয়াবা বেচাকেনার উদ্দেশ্যে মাদক ব্যবসায়ীদের অবস্থানের খবর পেয়ে অভিযান চালানো হয়। ওই সময় পাঁচ হাজার ইয়াবা ও দুই লাখ ২৩ হাজার টাকাসহ তিনজনকে আটক করা হয়। উদ্ধার করা ইয়াবার দাম আনুমানিক ২৫ লাখ টাকা।