টেকনাফে ফের ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ী আটক

গিয়াস উদ্দিন ভুলু,কক্সবাজার জার্নাল ◑

টেকনাফে দায়িত্বরত কোস্টগার্ড সদস্যরা গোপন সংবাদের তথ্য অনুযায়ী একটি অভিযান পরিচালনা করে ২০হাজার ইয়াবাসহ ৩ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

তথ্য সূত্রে জানা যায়, কোস্টগার্ড দক্ষিণ-পূর্ব জোনের আওয়তাদ্বীন টেকনাফে কর্মরত সৈনিকরা ১৩ সেপ্টেম্বর ভোর রাতের দিকে টেকনাফ সদর ইউনিয়ন মিঠাপানির ছড়া এলাকায় একটি আলুর বস্তা বহনকারী মাদক পাচারে জড়িত সন্দেহভাজন তিন ব্যাক্তিকে আটক করে। এরপর তাদের সাথে থাকা আলুর বস্তা থেকে ১০ হাজার এবং ধৃতদের দেহ তল্লাশী করে ১০ হাজার সর্বমোট ২০ হাজার ইয়াবা উদ্ধার করতে সক্ষম হয় কোস্টগার্ড।

আটক মাদক পাচারকারীরা হচ্ছে, মিঠাপানিরছড়া এলাকার মৃত হোছন আহম্মদ’র পুত্র নছর উল্লাহ, মৃত রমিদুল্লাহ’র পুত্র মোঃ নাঈমুল্লাহ এবং নুরু সালাম’র পুত্র মোঃ শফিক।

সত্যতা নিশ্চিত করে কোস্টগার্ড পুর্বজোন মিডিয়া কর্মকর্তা লেঃ কমান্ডার (বিএন) এম হায়াত ইবনে সিদ্দিক জানান, আটক তিন মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করার জন্য টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে।

তিনি আরো বলেন, মিয়ানমার থেকে পাচার হয়ে আসা মাদক পাচার প্রতিরোধ এবং জড়িত অপরাধীদের ধরতে কোস্টগার্ড সদস্যদের চলমান এই অভিযান অব্যাহত আছে এবং থাকবে।