টেকনাফ ডিএনসি’র উখিয়ায় অভিযান: ইয়াবাসহ দুই মাদক কারবারি আটক!

গিয়াস উদ্দিন ভুলু, কক্সবাজার জার্নাল •

মিয়ানমার থেকে পাচার হয়ে আসা ইয়াবা পাচার প্রতিরোধে অগ্রনী ভুমিকা পালন করে যাচ্ছে টেকনাফ মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরে কর্মরত সদস্যরা।

তারই ধারাবাহিকতায় গোপন সংবাদের তথ্য অনুযায়ী,
২৩ নভেম্বর (সোমবার) বিকাল ৩টার দিকে উখিয়া উপজেলার অন্তর্গত বাস ষ্টেশন এবং রাজাপালং ইউনিয়ন ৬নং ওয়ার্ড এলাকায় মাদক বিরোধী পৃথক দুইটি অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায় জড়িত ২ যুবককে আটক করতে সক্ষম হয়েছে। এসময় তাদের কাছ থেকে ২ হাজার ইয়াবা উদ্ধার করা হয়েছে।

তথ্য নিয়ে জানা যায়, গোপন সংবাদের মাধ্যমে টেকনাফ মাদকদ্রব্য অফিসে কর্মরত পরিদর্শক দেওয়ান মোহাম্মদ জিল্লুর রহমান’র নেতৃত্ব একটি দল (সোমবার) বিকাল ৩টার দিকে উখিয়া নুর হোটেল’র তয় তলায় খাবার টেবিলে বসা ইব্রাহিম নামে এক যুবককে আটক করে তার দেহ তল্লাশী করে ১,৮০০ পিচ ইয়াবা উদ্ধার করা হয়।

এরপর উখিয়া রাজাপালং ইউনিয়নে একটি অভিযান পরিচালনা করে খুচরা এক মাদক ব্যবসায়ীকে আটক করে এবং তার কাছ থেকে ২০০পিচ ইয়াবা উদ্ধার করতে সক্ষম হয়।

আটক অপরাধীরা হচ্ছে, টেকনাফ সদর ইউনিয়ন ৪নং ওয়ার্ড বিজিবি সিনেমা হল সংলগ্ন এলাকার লাল মোহাম্মদ’র পুত্র মোঃ ইব্রাহিম (২৩), উখিয়া রাজাপালং ইউনিয়ন ৬নং ওয়ার্ড মুহুরীপাড়া এলাকার মৃত আবুল কাশেম’র পুত্র মোঃ নুরুল ইসলাম(৩৪)।

সত্যতা নিশ্চিত করে অভিযান পরিচালনাকারী কর্মকর্তা আরো জানান, ইয়াবাসহ আটক দুই অপরাধীর বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করে পরবর্তী কার্যক্রম শেষ করার জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।####