কক্সবাজারে দুই পুলিশকে ছুরিকাঘাত: পালিয়ে যাওয়া ছিনতাইকারীরা আটক

আবু সায়েম, কক্সবাজার :

কক্সবাজার জেলার পুলিশ সুপার মোঃ মাহফুজুল ইসলাম পিপিএম বারের সার্বিক দিক নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মিজানুর রহমান বিপিএম এবং কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ এর তত্ত্বাবধানে সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে পুলিশ সদস্যদের ছুরিকাঘাত করা ২ যুবককে গ্রেফতার করা হয়েছে।

১৩ মার্চ বুধবার দুপুর সাড়ে বারোটার দিকে ছিনতাইকারী সাইফুল ইসলাম (৪৫) কে অভিযান চালিয়ে বড় বাজার এলাকা থেকে গ্রেফতার করে পুলিশ।

এছাড়া একই দিন রাত ১১ টার দিকে আরেক ছিনতাইকারী সাপু রাখাইন (২৫) কেও শহরের ৬ নং জেটি ঘাট এলাকা থেকে গ্রেফতার করে পুলিশ।

মামলার এজাহার থেকে জানা যায়,১৩ মার্চ বুধবার মধ্যরাতে গতিবিধি সন্দেহজনক হলে তাদের থামিয়ে তল্লাশি শুরু করে দায়িত্বরত পুলিশ। এসময় ছিনতাইকারীরা কর্তব্যরত পুলিশ সস্যদের ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে পালিয়ে যায়। ছিনতাইকারীর ছুরির আঘাতে উপ- পরিদর্শক আব্দু সাত্তার ও কনস্টেবল এনামুল হক গুরুতর আহত হন।
এদিকে আঘাত গুরুতর হওয়ায় আহত পুলিশ সদস্য এনামুল হককে আশংকা জনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে ।

কক্সবাজার সদর মডেল থানার ইন্সপেক্টর ( অপারেশন) এসএম শাকিল হাসান বলেন, গ্রেফতারকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেন।

এ ঘটনায় কক্সবাজার সদর মডেল থানার এসআই উইলিয়াম ত্রিপুরা,বাদী হয়ে মামলা দায়ের করেন। উক্ত ঘটনার নেপথ্যে থাকা ব্যক্তিদেরও আইনের আওতায় আনা হবে বলে জানান তিনি।
গ্রেফতারকৃত আসামীদের আদালতে সোপর্দ করা হয়েছে।