মাথায় গুলি করে পুলিশ সদস্যের আত্মহত্যা 

অনলাইন ডেস্ক •

পাবনার আতাইকুলা থানায় কর্মরত অবস্থায় মাথায় গুলি করে আত্মহত্যা করেছেন হাসান আলী (২৮) নামে এক উপ পরিদর্শক (এসআই)।

রোববার (২১ মার্চ) সকালে থানার ছাদ থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

হাসান আলী যশোরের কেশবপুর উপজেলার বালিয়াডাঙ্গা গ্রামের জব্বার আলীর ছেলে।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম জানান, শনিবার রাতে খাবার খেয়ে থানার ব্যারাকের একটি কক্ষে ছিলেন (এসআই) হাসান আলী।

রাতের কোনো এক সময় তিনি মোবাইল ফোনে কথা বলার জন্য থানার ছাদে যান। সেখানে তার নামে ইস্যুকৃত পিস্তল মাথায় ঠেকিয়ে গুলি করে আত্মহত্যা করেন।

রোববার সকাল ৮টা থেকে তার থানায় ডিউটি অফিসারের দায়িত্ব ছিল। সকাল সাড়ে ৯টার দিকে তাকে থানায় দেখতে না পেয়ে খোঁজাখুজি শুরু হয়।

একপর্যায়ে থানার ছাদে হাসানের মরদেহ পাওয়া যায়। তার আত্মহত্যার কারণ জানা যায়নি। তবে পারিবারিক কলহের কারণে তিনি আত্মহত্যা করতে পারেন বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

নিহত হাসানের এক সহকর্মী বলেন, আমি আর হাসান থানার ব্যারাকে একই কক্ষে থাকতাম। শনিবার রাতে আমি মোবাইল ফোনে আমার পরিবারের সঙ্গে কথা বলছিলাম। কথা শেষ হওয়ার পর হাসান মোবাইলে কথা বলার জন্য ছাদে চলে যায়। তারপর আমি ঘুমিয়ে পড়ি। ছাদে কখন তিনি আত্মহত্যা করেছেন তা কেউ টের পায়নি। আমি যতদুর জানি পারিবারিক অশান্তিতে ভুগছিলেন হাসান।

আতাইকুলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম জানান, হাসান আলী এ বছরের ৮ ফেব্রুয়ারি পাবনার আতাইকুলায় থানায় এসআই হিসেবে যোগদান করেন। এর আগে গত বছরের ৬ ফেব্রুয়ারি তিনি বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগ দেন। তিনি অবিবাহিত ছিলেন বলে জানান এই কর্মকর্তা।